মানি হেইস্ট রিভিউঃ La Casa de Papel (Money Heist) || বেষ্ট অব দ্যা বেষ্ট টিভি সিরিজ
মানি হেইস্ট রিভিউ

মানি হেইস্ট রিভিউঃ La Casa de Papel (Money Heist) || বেষ্ট অব দ্যা বেষ্ট টিভি সিরিজ

লা কাসা দি পাপেল/মানি হেইস্ট রিভিউ

আমার দেখা বেষ্ট অব দ্যা বেষ্ট টিভি সিরিজ। এই সিরিজের সব কিছুই কেনো জানি ভালো লাগার মত। প্রথম পর্ব থেকেই রক্তে এড্রেনালিন দাপিয়ে বেড়াচ্ছিল যেনো এক বসাতেই না দেখা পর্যন্ত স্বস্তি নেই! সাস্পেন্স, থ্রিল, রোমান্স আর বার্লিন, টকিয়ো দের অভিনয়ে ভুলে যাবেন আপনি কোথায় আছেন।

🌍মুভির IMDb রেটিংঃ 8.7/10

I don’t care at all
I am lost
I don’t care at all
Why not have it all
I am lone
I don’t care at all
Lost my time, my life is going on

এই হলো হালের আলোচিত ও জনপ্রিয় নেটফ্লিক্সের ‘লা ক্লাসা দি পাপেল/মানি হাইস্ট’ সিরিজের থিম সংয়ের কয়েকটা লাইন।

একজন ক্রিমিনাল মাস্টারমাইন্ড ; বিশ বছরের পরিকল্পনা; Spain’s Royal mint অর্থাৎ স্পেনের টাকশাল থেকে ২৪০০ মিলিয়ন ইউরো ডাকাতি!

মানি হেইস্ট ট্রেইলারঃ

৮ জন রবার ৫ মাস শুধু এই রবারি নিয়ে স্টাডি একজন মাস্টার মাইন্ড যে বাহির থেকে সব কিছু লিড দিবে মুল মন্ত্র টাইম ইজ মানি, মুল রোলস্ এই রবারিতে কারো রক্ত ঝরবেনা। ৬৭ জন হোস্টেজ।ঠিক ক্রাইম সিনে আক্রোশে ভেঙে পড়া, ভালোবাসা নামক দুর্বলতায় আক্রান্ত হওয়া, ক্ষণেক্ষণে ধড়া পড়ার সংকা, নাটকীয় কিছু মুহুর্ত, মাঝে মাঝে শ্বাস নিতেও ভুলে যাওয়ার মতো টান টান উত্তেজনা আর ব্যাকগ্রাউন্ড মিউজিকের কারনে হার্টবিট বেড়ে যাওয়ায় মনে হবে যেন অল দিস থিংস হ্যাপেন্ড ইন ফ্রন্ট অফ ইউর আইস। সবকিছু মিলিয়ে এই আবদ্ধ চক্র আপনাকে ধরে রাখবে একদম শেষ হওয়ার আগ পর্যন্ত!। সব গুলার অভিনয় ছিলো অসাধারণ আপনি না চাইলেও সবগুলা ক্যারেক্টারের প্রেমে পড়ে যাবেন Berlin. Denver. Tokyo. Moscow. Rio.nairobi. Helsinki.oslo.আর মাস্টার মাইন্ড প্রফেসর।

ফার্স্ট ক্লাসেই সবার ছদ্মনাম দেয়া হয় বিভিন্ন শহরের নামে। প্রফেসর এর লুক, ডিপ ব্রিথ আর ঠান্ডা মাথায় সব কিছুর সমাধান মুগ্ধ করার মতো আর Denver এর স্টুপিড হাসি আই লাভ দিস। ব্যাংকের ম্যানেজার আরতুরিতো এই লোকটার উপর প্রচণ্ড রাগ ছিল আমার , যারা ট্রেইন টু বুসান দেখছেন তারা বলতে পারবেন ইয়ং সাক নামের লোকটা কেমন অসহ্য টাইপের ছিলো।

এই সিরিজের ফার্স্ট এপিসোড দেখলেই লাস্ট পর্যন্ত না দেখে উঠতে মন চাবে না আর প্রতিটা এপিসোড এর শেষে এমন একটা টুইস্ট থাকবে যেটা আপনাকে নেক্সট এপিসোড দেখতে বাধ্য করবে। সবশেষে আপনি বুঝতে পারবেন কেনো আপনি Brazil vs Cameroon এর খেলায় মনের গভীরে Cameroon এর জয় চান

সিরিজ এ আমার সবচেয়ে পছন্দের চরিত্র Berlin। অনুভূতিশূণ্য সাইকো, নিজস্ব দর্শনে দিপ্ত এবং প্রচণ্ড বাস্তবিক, একজন পারফেক্ট ক্যাপ্টেন যিনি জানেন কখন তার নিজেকে বাঁচাতে হবে কখন সহযোদ্ধাদের জন্যে দিতে হবে প্রাণ।

 152 total views,  1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *